সূর্য
"মায়ের জন্য মরতে জানি তবু হারতে জানি না".............. শরীফুল শুধু কথায় নয় তুমি কাজেও প্রমান করে গেছ হারবার জন্য তুমি জন্মাও নি। বীরের মতোই তুমি চলে গেছ বীরোচিত কর্মে। আল্লাহ তোমাকে নিশ্চয় সর্বোত্তম স্থানেই রাখবেন। তোমার কবিতা আর কখনোই পড়া হবে না এই গল্পকবিতার পাতায়। তবু তুমি রবে আমাদের অন্তরে অন্তরে।
বিষণ্ন সুমন
এমন সাহসী একজন মানুষের এরকম বীরের মৃত্যু যেন এটাই বুঝিয়ে দিল - কর্তব্যের খাতিরে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াবার মত সূর্য সন্তানেরা এখনো এই দেশে আছে । বেচে থাক হে বীরযোদ্ধা আমাদের সবার মনের মনিকোঠায় । তোমায় সশ্রদ্ধ সালাম । আল্লাহ তোমায় বেহেস্তবাসী করুন ।
মিজানুর রহমান রানা
বন্ধু, জানি আর তো তোমার লেখায় এসে ভোট দিতে পারবো না। তাই শেষ লেখাটায় এসে তোমাকে অভিবাদন জানিয়ে গেলাম। তোমার আত্মত্যাগ কখনো ভুলবো না। চোখের জলে তোমাকে চিরকাল স্মরণে রাখবো। তুমি ভালো থেকো, তোমাকে হাজার অভিবাদন।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।